ফেসবুকের জন্য ভালবাসা দুখের ক্যাপশ্যান part 2

 

1. "মন যত্ন না নিলে কি জানে মানুষ, কেউ তাকে হারিয়ে ফেললে মন অন্ধ হয়ে যায়।"

2. "আমার আশা হয় সে সময় ফিরে আসে, যখন সব ভুলে গিয়ে অবাক হয়ে থাকি।"

3. "আমার হৃদয়ে বিরহ আগুন, যা নিম্ন যত্ন দিয়ে আবার বদলে নেওয়া যায় না।"

4. "ভুলে গেলেও হয়তো মনে হয় না, কিন্তু মনে থাকে যে মন হয়ে গেলেও ভুল করে যাওয়া সব কিছু।"

5. "অতীতের স্মৃতি বলে যা, এখন কি করে হবে তা নিয়ে যদি আমাদের মাঝে সংগ্রাম হয়, তাহলে নিশ্চিত আমরা পরাজিত হব।"

6. "কেন ভুলে গেলাম তুমি, সেই প্রেমের শহরে আমি হারানো এই আত্মার অলীকতা।"

7. "আমার চোখ শুধু ভালোবাসা দেখে, তাই সে আলাদা কিছু দেখতে পাই না।"

8. "যে সময় প্রেম নিয়ে মিলনের জন্য আসে, সেই সময় যখন ভালোবাসা নিয়ে বিচ্ছেদ হয়, তখন মনে হয় জীবন কেমন একটি খেলা।"

9. "জীবনের যে সময় প্রেমের স্বাদ খেয়েছি, তা যদি ফিরে আসে না, তাহলে মৃত্যুর আগেই আমি মরে যাব।"

10. "বুকের গভীরে গোপন আঘাত, জানিনা তুমি বুঝবে কখনো না।"

11. "স্বপ্নের রাজ্যে ভালোবাসা আমি হারাই, তোমার অনুভূতির মেঘে আমি ভেসে পড়ি।"

12. "আমার হারানো প্রেম হৃদয়ে একটি খুবই গভীর আঘাত ছেড়ে দিয়েছে, যা কখনো ভুলে যাবা না।"

13. "স্বপ্নের সময়ে সত্যিকারের পরিবর্তন ঘটে, এই স্বপ্নে তোমাকে হারিয়ে ফেলার ভয় কারো থাকে না।"

14. "প্রেমের নামে অনেক কিছু হারিয়েছি, কিন্তু তোমার মত কখনো হারাই নি।"

15. "আমার মন খুব ভালোবাসা দিয়ে আঁধার পর্যন্ত পুরো হয়, তারপরও সে হারিয়ে গেলে মনে হয় সব কিছু হারিয়ে

16. "মনের আঁধারে ভাসে হৃদয়ের আলো, তাই জীবন কাটে স্মৃতির ঝর্ণায় মানুষের কাছে কোনো মুখোমুখি না।"

17. "কখনো আলো ছিল, এখন আঁধার; হারানো প্রেমের গল্প এখন মনের মিছিলে দেখা যায় না।"

18. "প্রেমের পথে হারিয়েছি অনেক, এখন আমার পথে মাত্র অস্তিত্ব রয়েছে অধীর দুঃখ।"

19. "ভালোবাসার গল্প লেখার সময় মন অস্তিত্ব হারিয়ে গেছে, এখন শুধুই ক্রমশঃ ভুলে যাচ্ছি।"

20. "প্রেমের সময় মন খুব চাঁদার মতো জ্বলে, এখন হারিয়ে গেলে মনে হয় আমি অন্ধকারে ডুবে যাচ্ছি।"

Certainly, here are 20 more sad Shayari in Bangla:


21. "হারিয়ে যাওয়া স্বপ্নের দেশে পৌঁছানোর জন্য আমার মন পথ হারিয়ে গেছে।"

22. "আমার চোখের জল ছাড়া তোমার মনের প্রেম সম্পূর্ণ অবিকল হয়ে যায় না।"

23. "সব হারিয়ে গেলেও বদলে যায় না মনের দুঃখের স্বাদ, তাই আমি এখনো প্রেমের স্বাদ চিন্তা করি।"

24. "জীবনের রাস্তায় অতীতের ছবি, হারিয়ে যাওয়া মনের অনুভূতি এখন নিয়ে হারিয়ে পড়ে।"

25. "বুঝিনা কেন আমি মন ভালোবাসি, যে সময় তাকে হারিয়ে ফেলতে হয় তখন মনে হয় প্রেমের সব কিছু অস্থায়ী।"

26. "প্রেমের সময় মন পূর্ণতয়া জ্বলে, এখন হারিয়ে যাওয়া সময়ে মন অন্ধকার ছুটে যায়।"

27. "আমার প্রেম হৃদয়ের অন্ধকারে হারিয়ে গেছে, এখন হারানো প্রেমের স্মৃতির মধ্যে আমি মৃত থাকি।"

28. "প্রেমের স্বাদ খেতে যদি মন জ্বলে, তাহলে তার অস্থিরতা যেন হারিয়ে যায় অন্ধকারের মধ্যে।"

29. "আমার প্রেমের অনুভূতি হারিয়ে যাওয়ার সাথে সাথে মন শূন্য হয়ে গেছে।"

30. "ভুলে যাওয়া প্রেমের স্মৃতির মাঝে আমার জীবন এখন একটি অসম্পূর্ণ ছবির মতো বসে আছে।"

31. "অন্ধকারের রাজ্যে প্রেমের অপেক্ষা, আমার মনে যেন অনেকটা হারিয়ে যায় না।"

32. "প্রেমের আঁধারে আমার জীবন হারিয়ে গেছে, এখন মন শূন্য আকাশে পড়ে পড়ে চলে যাচ্ছে।"

33. "যখন স্বপ্ন প্রেমের স্মৃতি হারায়, তখন মন সম্পূর্ণ হারিয়ে যায় নিজের অন্ধকারে।"

34. "প্রেমের দিকে এগিয়ে যাওয়ার পথে হারিয়ে গেছি, এখন হৃদয় ভুলে গেছে প্রেমের আলো।"

35. "ভালোবাসা দিয়ে হৃদয় জ্বলে, এখন তা হারানোর সময়ে মন সম্পূর্ণ অন্ধকারে পড়ে যায়।"

36. Certainly, here are 20 more sad Shayari in Bangla:


36. "প্রেমের জল দিয়ে আমার হৃদয় ভাসা, এখন তা হারিয়ে গেছে অন্ধকারের গভীরে।"

37. "আঁধারের রাজ্যে হারিয়ে গেছে মন, তারপর যে সময় প্রেম আলো দিয়ে আসে তা মনে হয় আমি মুক্তি পেয়ে যাচ্ছি।"

38. "আমার মন জ্বলে যেন অন্ধকারে, যে সময় প্রেম হারিয়ে যায় তখন সে জ্বলে না প্রেমের স্বাদ।"

39. "স্বপ্নের সময়ে প্রেম হারিয়ে যায়, তখন মনে হয় জীবন অনেকটা ভাঙচুর।"

40. "জীবনের পথে যখন প্রেম হারিয়ে যায়, তখন মনে হয় এই জীবনও হারিয়ে যাচ্ছে।"

41. "আমার মন হারিয়ে গেছে প্রেমের অধীরে, এখন হৃদয় ভুলে গেছে প্রেমের স্বাদ।"

42. "প্রেমের জলে হারিয়ে গেছে মন, এখন তা ভুলে গেছে প্রেমের স্বাদের স্মৃতি।"

43. "সময়ের সাথে প্রেম হারিয়ে গেছে, তবে মনে হয় তার অস্থিরতা হারিয়ে গেছে না।"

44. "প্রেমের সময়ে মন হারিয়ে গেছে, এখন হৃদয় হারিয়ে গেছে আলোর সাথে।"

45. "স্বপ্নের আলো দিয়ে হৃদয় ভাসা, এখন তা হারিয়ে গেছে অন্ধকারের গভীরে।"

46. "আমার মন যেন আঁধারে ডুবে গেছে, এখন হারিয়ে গেছে প্রেমের অধীরে।"

47. "প্রেমের পথে যখন হারিয়ে গেছে মন, তখন মনে হয় জীবন অনেকটা ভুলে গেছে।"

48. "আমার হৃদয় যেন অন্ধকারে ভাসা, এখন তা হারিয়ে গেছে প্রেমের আলোর মধ্যে।"

49. "সময়ের সাথে মন হারিয়ে গেছে, তবে মনে হয় তার অস্থিরতা হারিয়ে গেছে না।"

50. "প্রেমের সময়ে হৃদয় ভাসা, এখন তা হারিয়ে গেছে প্রেমের স্বাদের স্মৃতি।"


Of course, here are 20 more sad Shayari in Bangla:


51. "প্রেমের সময়ে আমার মন ভাসা, এখন হারিয়ে গেছে অন্ধকারের গভীরে জলে।"

52. "আমার মন যেন আঁধারে ডুবে গেছে, এখন হারিয়ে গেছে প্রেমের অধীরের সমাধানে।"

53. "প্রেমের পথে যখন হারিয়ে গেছে মন, তখন মনে হয় জীবন অনেকটা ভুলে গেছে হৃদয়ের আলোয়।"

54. "আমার হৃদয় যেন অন্ধকারে ভাসা, এখন তা হারিয়ে গেছে প্রেমের আলোয়।"

55. "সময়ের সাথে মন হারিয়ে গেছে, তবে মনে হয় তার অস্থিরতা হারিয়ে গেছে আলোর দিকে।"

56. "প্রেমের সময়ে হৃদয় ভাসা, এখন তা হারিয়ে গেছে প্রেমের স্বাদের স্মৃতির গভীরে আঁধারে।"

57. "আমার মন যেন স্বপ্নের আলোয় ডুবে গেছে, এখন তা হারিয়ে গেছে অন্ধকারের মধ্যে।"

58. "প্রেমের সময়ে আমার মন ভাসা, এখন হারিয়ে গেছে প্রেমের স্বাদের স্মৃতির জলে।"

59. "আমার মন যেন আঁধারে ডুবে গেছে, এখন তা হারিয়ে গেছে প্রেমের অধীরে জলে।"

60. "সময়ের সাথে মন হারিয়ে গেছে, তবে মনে হয় তার অস্থিরতা হারিয়ে গেছে প্রেমের সমাধানে।"

61. "প্রেমের সময়ে আমার মন ভাসা, এখন হারিয়ে গেছে অন্ধকারের গভীরে আলোর স্বাদে।"

62. "আমার মন যেন স্বপ্নের আলোয় ডুবে গেছে, এখন তা হারিয়ে গেছে অন্ধকারের মধ্যে আঁধারে।"

63. "প্রেমের সময়ে আমার হৃদয় ভাসা, এখন তা হারিয়ে গেছে প্রেমের স্বাদের স্মৃতির জলে জলে।"

64. "আমার মন যেন স্বপ্নের আলোয় ডুবে গেছে, এখন তা হারিয়ে গেছে প্রেমের আলোর মধ্যে।"

65. "সময়ের সাথে মন হারিয়ে গেছে, তবে মনে হয় তার অস্থিরতা হারিয়ে গেছে প্রেমের স্বাদের গভীরে।"


.

0 Comments