ফেসবুকের জন্য ভালবাসা দুখের ক্যাপশ্যান part 3

 


1. তুমি হয়ে যাও, না হয়ে আমি হয়ে যাব, কিন্তু মেলাতে হবে প্রভু!

2. আজ তোমার বেদনায় আমি পাগল, প্রতিদিন তোমার মুখে দেখতে চাই তোমার হাসি!

3. প্রেম তোমার কখনো আসে, তুমি হয়ে যাও না, আমি তোমার অপেক্ষায় পাল্টে আছি!

4. তোমার স্পর্শের প্রতীক্ষায়, আমি মনের রঙে লেখে আছি তোমার নাম!

5. প্রেম হলো এক মায়া, তুমি হয়ে যাও তা বুঝতে পারিনা!

6. তোমার অন্তরে আমি আঁধার, তোমার হৃদয়ে আমি অদৃশ্য প্রেম!

7. তোমার ছেলের জন্মদিনে, প্রতিবারের মতো তোমার অপেক্ষায় রয়েছি!

8. আমার প্রেমে আমার প্রত্যাশা, আমার বন্ধুর প্রতি আমার প্রিয়তম প্রত্যাশা!

9. তোমার ছেলের বুকে ছাওয়া প্রেম, তোমার আঁখিতে দেখা মন ছুঁয়ে গেল!

10. আমার প্রেম তোমার হাসিতে, তোমার দুঃখে আমি হয়ে প্রাণ দিয়ে দাঁড়াই!

11. প্রেম তোমার হৃদয়ের বাজে, আমি হয়ে থাকি তোমার সঙ্গে প্রেমের অলিখিত পাতা!

12. তোমার বাহনে প্রেম, আমি তোমার আঁখি দেখতে চাই প্রেমের সৌন্দর্য!

13. আমার জীবনে তুমি হয়ে গেলে, প্রেমের সময় হয়ে গেল আমার সময়!

14. তুমি নেশায় আমি মাত্র অনুভব করি তোমার প্রেম!

15. প্রেম আছে তোমার দুঃখে, আমি হয়ে থাকি তোমার সঙ্গে প্রেমের অসীম সমৃদ্ধি!

16. তোমার অপেক্ষায় প্রেম, তোমার অদৃশ্য অসীম প্রেমের সঙ্গে সময় কাটাই!

17. প্রেমের পাখি, তুমি আমার হৃদয়ে সবসময় উড়ি!

18. আমার প্রেম তোমার আঁখিতে, তোমার সঙ্গে প্রেমের অসীম অধ্যায়!

19. তোমার ছেলের প্রেমে সময়, আমার প্রেমের পানে অসীম সুখ!

20. প্রেম আছে তোমার প্রেমে21. তোমার স্পর্শে প্রেমের মধু, আমার মন তোমার জন্য মগ্ন!

22. তোমার ছেলের বাঁধনে বাঁধা প্রেম, আমি তোমার সঙ্গে থাকি প্রেমের স্বর্গে!

23. প্রেমের দেশে তোমার মন, তোমার প্রেমে সবসময় অবাধ্য স্বর্গে থাকি!

24. তোমার ছেলের প্রেমে মগ্ন, তোমার সঙ্গে থাকি প্রেমের মধ্যে নিমগ্ন!

25. প্রেমের সময় হলো তোমার, আমি তোমার সঙ্গে থাকি প্রেমের অতীতে!

26. তোমার সঙ্গে থাকা প্রেমের বই, তোমার প্রেমের লেখা প্রিয় কথা!

27. প্রেমের সুরে তোমার আমি, তোমার প্রেমের অনুভুতি আমার প্রিয়!

28. তোমার ছেলের প্রেমে আমি, তোমার সঙ্গে থাকি প্রেমের বৃষ্টির মধ্যে!

29. প্রেমের সমুদ্রে তোমার আমি, তোমার প্রেমের অলিখিত গল্প!

30. তোমার ছেলের প্রেমে মগ্ন, তোমার সঙ্গে থাকি প্রেমের মরুভূমির মধ্যে!

!31. প্রেমের সম্রাট হলো তুমি, আমার মন তোমার কাছে অধীন!

32. তোমার ছেলের প্রেমে পুজা, আমি তোমার সঙ্গে থাকি প্রেমের অধ্যাত্মে!

33. প্রেমের গানে তোমার আমি, তোমার প্রেমের ধ্বনি আমার মধ্যে!

34. তোমার ছেলের প্রেমে পালিত, তোমার সঙ্গে থাকি প্রেমের আশেপাশে!

35. প্রেমের সময়ে তোমার আমি, তোমার প্রেমের অমৃত পাতায় মগ্ন!

36. তোমার ছেলের প্রেমে আমি, তোমার সঙ্গে থাকি প্রেমের অক্ষুণ্ণ স্থানে!

37. প্রেমের সময়ে হলো তোমার, আমি তোমার সঙ্গে থাকি প্রেমের আলোয়!

38. তোমার ছেলের প্রেমে মগ্ন, তোমার সঙ্গে থাকি প্রেমের বৃদ্ধির পথে!

39. প্রেমের সমুদ্রে তোমার আমি, তোমার প্রেমের সবসময় ভাসি প্রেমের স্নেহে!

40. তোমার ছেলের প্রেমে আমি, তোমার সঙ্গে থাকি প্রেমের মরুভূমির মধ্যে প্রেমের দী


.41. প্রেমের সম্রাট হলো তুমি, তোমার প্রেমের সাথে আমি অদৃশ্য রাজ্যে গিয়েছি!

42. তোমার ছেলের প্রেমে পুজা, তোমার সঙ্গে থাকি প্রেমের ধর্মে!

43. প্রেমের গানে তোমার আমি, তোমার প্রেমের সুরে বাজি আমার মন!

44. তোমার ছেলের প্রেমে পালিত, তোমার সঙ্গে থাকি প্রেমের জীবনে!

45. প্রেমের সময়ে তোমার আমি, তোমার প্রেমের আলোয় ঝাঁকি আমার মন!

46. তোমার ছেলের প্রেমে আমি, তোমার সঙ্গে থাকি প্রেমের সম্মুখে!

47. প্রেমের সময়ে হলো তোমার, আমি তোমার সঙ্গে থাকি প্রেমের আদৃশ্য সম্পদে!

48. তোমার ছেলের প্রেমে মগ্ন, তোমার সঙ্গে থাকি প্রেমের স্বর্গের রাজ্যে!

49. প্রেমের সমুদ্রে তোমার আমি, তোমার প্রেমের সমৃদ্ধির গল্প গাই!

50. তোমার ছেলের প্রেমে আমি, তোমার সঙ্গে থাকি প্রেমের পথে অনুযায়ী!


0 Comments